পার্থ রায়, মধুখালী উপজেলা প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে জাইকা প্রকল্পের অর্থায়নে ২১ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩০৪ টি বেঞ্চ বিতরন করা হয়েছে। রবিবার দুপুরে মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ে বেঞ্চ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান জনাব শহিদুল ইসলাম, বিশেষ অতিথিদের মধ্যে উপস্হিত ছিলেন মধুখালী উপজেলা নির্বাহী অফিসার জনাব মোস্তফা মনোয়ার, উপজেলা নির্বাহী প্রকৌশলী জনাব রফিকুল ইসলাম, মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব মুরাদুজ্জামান মুরাদ।

এ সময় উপজেলা চেয়ারম্যান বেঞ্চগুলো দেখেন এবং বেঞ্চগুলো পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ফরিদুল ইসলামের কাছে বুঝিয়ে দেন। মধুখালীতে জাইকার অর্থায়নে ২১ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৩০৪ টি বেঞ্চ বিতরন করা হয়েছে। বেঞ্চ বিতরন অনুষ্ঠানেপ্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বলেন, দেশরত্ন শেখ হাসিনা ধারাবাহিক ভাবে উন্নয়নমুলক কাজ করে যাচ্ছেন এখন মানুষ খুব শান্তিতে আছে।

তিনি আরো বলেন দেশ রত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় জাইকা প্রকল্পের অর্থায়নে যে অনুদান দিয়েছে তার জন্য জাইকাকে ধন্যবাদ, এসময় পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ফরিদুল ইসলাম ২০ জোড়া বেঞ্চ বুঝে নেন। মধুখালীতে ৩ টি দাখিল মাদ্রাসাসহ ১৮ টি উচ্চ বিদ্যালয়ে এ বেঞ্চ দেওয়া হয়েছে।